চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

গাজীপুরের পুবাইল থানার নাগদা এলাকায়, পটুয়াখালীর কলাপাড়ার উমেদপুর এলাকায়, সাতক্ষীরার দেবহাটার পারুলিয়ায় এবং ঢাকার ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

গাজীপুর : গাজীপুরে কাভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক কিশোর (১৫) নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার গাজীপুর সিটি করপোরেশনের পুবাইল থানাধীন নাগদা এলাকায় ঢাকা-বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম -পরিচয় পাওয়া যায়নি। তার পরনের জিন্সের প্যান্ট ও জ্যাকেট রয়েছে।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় মোটরসাইকেলযোগে যাওয়ার পথে দুর্ঘটনায় হাসিব (২৩) নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের উমেদপুর এলাকায় হাসিবের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে হাসিব মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় এবং ঘটলাস্থলেই নিহত হন। সে উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের ফারুকের পুত্র। সে মহিপুর মোবাইল পয়েন্টের ম্যানেজার ছিল।

সাতক্ষীরা : সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় টমটম ও বাসের মুখোমুখি সংঘর্ষে নেসলে কোম্পানির বিক্রয় প্রতিনিধি মৃত্যুঞ্জয় বাছাড় (৩৪) নিহত হয়েছে। আহত হয়েছে একই কোম্পানির অপর বিক্রয় প্রতিনিধি তাপস বাছাড়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে জব্দ করেছে থানা পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। মৃত্যুঞ্জয় বাছাড় সাতক্ষীরা সদর উপজেলার গাভা গ্রামের নরেন্দ্রনাথ বাছাড়ের ছেলে। আহত তাপস বাছাড় (৩৫) একই গ্রামের প্রতিবেশী বঙ্কিম বাছাড়ের ছেলে।

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বাসস্ট্যান্ডে ট্রাকচাপায় মো. আবদুর রশিদ (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে গোলড়া হাইওয়ে থানার পুলিশ। ট্রাক চালককে আটক করতে পারেনি। আবদুর রশিদের বাড়ি ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বাশিবিল জালসা গ্রামের মৃত আ. গনির ছেলে।

 

"