মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেফতার

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মনকিরচর এলাকার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি মাদরাসার শিক্ষক ফয়জুল্লাহকে গতকাল মঙ্গলবার ভোরে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান জানান, গত ২৪ এপ্রিল বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের সপ্তম শ্রেণির মাদরাসার ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নাম করে মাদরাসাশিক্ষক মো. ফয়জুল্লাহ মাদরাসাকক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করে। ঘটনার দিন নির্দিষ্ট সময়ে ভিকটিম বাসায় না ফেরায় তার মা ও চাচা-চাচি মাদরাসায় যান এবং মাদরাসায় যাওয়ার পর ভিকটিম তার মা ও চাচা-চাচিকে ধর্ষণের বিষয়টি জানায়। তাৎক্ষণিক ভিকটিমের মা ও চাচা-চাচি ঘটনাটি মাদরাসার পরিচালক (বড় হুজুর) মাহমুদুল্লার কাছে নালিশ করেন। তিনি ঘটনাটি শুনে বিষয়টি সমাধান করার আশ্বাস দেন। অভিযুক্ত মো. ফয়জুল্লাহ পালিয়ে যায়।

বিচারের আশায় ছাত্রীটির মা আদালতে যান। আদালত থেকে মেডিকেল রিপোর্টের জন্য ধর্ষিতাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে প্রাথমিক পরীক্ষায় ছাত্রীটি ধর্ষিত হয়েছে বলে উল্লেখ করা হয়। ওই ঘটনায় গত ১ মে ধর্ষণের শিকার ছাত্রীটির মা ধর্ষক মো. ফয়জুল্লাহের বিরুদ্ধে বাঁশখালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ধারায় ধর্ষণ মামলা করেন। তাৎক্ষণিক র‌্যাব-৭, চট্টগ্রাম এই চাঞ্চল্যকর ঘটনার ছায়াতদন্ত শুরু করে এবং ব্যাপক গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মামলার আসামি ধর্ষক মো. ফয়জুল্লাহ (২০) চট্টগ্রাম জেলার বাঁশখালীর মনকিরচর মহল্লাপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে আটক করে।

 

"