নিজস্ব প্রতিবেদক

  ১১ মে, ২০১৯

জনগণ খালেদা জিয়াকে মুক্ত করে আনবে : ফখরুল

দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেশের জনগণই মুক্ত করে আনবে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন হিসেবে খালেদা জিয়ার তিন যুগ পূর্তি উপলক্ষে এক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া হচ্ছেন গণতন্ত্রের প্রতীক। তিনি যদি আজ মুক্ত হয়ে বেরিয়ে আসেন, তাহলে সরকার নিশ্চিহ্ন হয়ে যাবে। জনগণের যে স্রোত, যে উত্তাল তরঙ্গ সৃষ্টি হবে, সেই তরঙ্গে সরকার ভেসে যাবে। তিনি বলেন, এজন্য খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। কিন্তু তাকে আটক রাখা যাবে না, জনগণ তাকে মুক্ত করে আনবে।

বিএনপি মহাসচিব আরো বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে বাংলাদেশকে একটা অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে। এই অবস্থার মধ্যেই আমাদের এগিয়ে যেতে হবে। এটি কঠিন কাজ। এ সময় দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুল। তিনি বলেন, আপনারা বিভ্রান্ত হবেন না। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরিচালনায় ঐক্যবদ্ধভাবে সঠিক রাজনীতির দিকে এগিয়ে যেতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close