প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ এপ্রিল, ২০১৯

‘বন্দুকযুদ্ধে’ চট্টগ্রাম ও কুমিল্লায় নিহত ২

চট্টগ্রামে পাহাড়তলী বাজারে গণপিটুনির ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা সোহেল হত্যা মামলার অন্যতম আসামি জাবেদ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া কুমিল্লায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩০) নামে এক মাদককারবারি নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চট্টগ্রাম : চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সোহেল হত্যা মামলার আসামি জাবেদ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গত সোমবার রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ জাম্বুরি মাঠের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়। ওই বন্দুকযুদ্ধে নগরীর ডবলমুরিং থানার ওসি

সদীপ কুমার দাশ আহত হয়েছেন বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। এ বিষয়ে ওসি সদীপ কুমার দাশ বলেন, জাম্বুরি মাঠের পাশে জাবেদসহ কয়েকজন বসে মাদকসেবন করছিল। খবর পেয়ে আমরা সেখানে অভিযান চালাই। তারা আমাদের ওপর গুলিবর্ষণ করলে আমরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালাই। বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, মহিউদ্দিন সোহেল হত্যা মামলার আসামি জাবেদকে গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে আসামিরা। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়লে আহত হয় জাবেদ। পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহত জাবেদ ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। গণপিটুনির নামে জাবেদই মহিউদ্দিন সোহেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছিল বলে জানিয়েছেন ওসি সদীপ কুমার দাশ। গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে গণপিটুনির ঘটনায় নিহত হন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে বলা হয় মহিউদ্দিন সোহেল সন্ত্রাসী ও চাঁদাবাজ।

কুমিল্লা : কুমিল্লায় গতকাল মঙ্গলবার বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। কুমিল্লা-১০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলার সদর উপজেলার জালুয়াপাড়া এলাকায় হাবিলদার আবদুল মান্নানের নেতৃত্বে বিজিবির একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় মাদক কারবারিরা মাদক চোরাচালানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় আবদুল মালেক নামে এক মাদক ব্যবসায়ী আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ২৯ হাজার ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী আবদুল মালেক জেলার চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close