চট্টগ্রাম ব্যুরো

  ১৩ এপ্রিল, ২০১৯

বিএনপির আন্দোলন হাস্যকর : তথ্যমন্ত্রী

চট্টগ্রামে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি যে আন্দোলনের কথা বলছে তা আমরা গত ১০ বছর ধরে শুনে আসছি। শীতের পর আন্দোলন, গ্রীষ্মের পর আন্দোলন, বর্ষার পর আন্দোলন, বার্ষিক পরীক্ষার পর আন্দোলন, এ ধরনের বহু আন্দোলনের কথা শুনেছি। তাদের এ আন্দোলনের ডাক মানুষের কাছে এখন হাস্যকর হয়ে গেছে। গতকাল শুক্রবার সকালে নগরের টাইগারপাস এলাকায় নেভি কনভেনশন হলে এক অনুষ্ঠানে যোগদান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এই ২২তম বার্ষিক কনভেনশনের আয়োজন করে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ করে বলেন, দুর্নীতি মামলায় কারাগারে যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোনো রাজবন্দি নন যে তাকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে। বেগম জিয়াকে মুক্ত করতে হলে তাদের আইনি পথেই হাঁটতে হবে।

ফেনীর নুসরাত হত্যার বিষয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, নুসরাত হত্যার সুষ্ঠু বিচারের বিষয়ে প্রধানমন্ত্রী প্রশাসন ও তদন্তকারী সংস্থাকে নির্দেশনা দিয়েছেন। আমরা বিশ্বাস করি, এ ঘটনায় সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হবে। আইনি প্রক্রিয়া অনুসরণ করেই এ হত্যার বিচার নিশ্চিত হবে।

এর আগে লায়ন্স ক্লাবের ২২তম বার্ষিক কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, পৃথিবী এগিয়ে গেছে, কিন্তু দরিদ্রতা-ক্ষুধা এখনো দূর হয়নি। প্রায় ৮০ কোটি মানুষ এখনো দরিদ্রতার সঙ্গে লড়াই করে। লায়ন্স ক্লাবকে মানুষের কল্যাণে আরো এগিয়ে আসতে হবে।

এ সময় তথ্যমন্ত্রী চট্টগ্রামে লায়ন্স ক্লাবের বিষেশায়িত চক্ষু হাসপাতাল ও ইনস্টিটিউট স্থাপনের উদ্যোগকে স্বাগত জানান। লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট গভর্নর নাসিরুদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাবের আন্তর্জাতিক পরিচালক কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রথম সহ-ডিস্ট্রিক্ট গভর্নর কামরুন মালেক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close