মাগুরা প্রতিনিধি

  ০৯ এপ্রিল, ২০১৯

আধিপত্য বিস্তার

মাগুরায় আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ আহত ২০

মাগুরার মুহম্মদপুরের রাজাপুর ইউনিয়নের গঙ্গানন্দপুর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের ২০ জন আহত ও আওয়ামী লীগের দুটি অফিসসহ ১৮টি দোকান ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করেছে।

পুলিশ জানায়, রাজাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ও রাজাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আবদুল হালিম মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মনোমালিন্য চলে আসছিল। রোববার রাত ৮টার দিকে গঙ্গানন্দপুর বাজারে চায়ের দোকানে কাসেম সমর্থক বাকির সঙ্গে হালিম মোল্লার সমর্থক শফিকের কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ রাসেল হাসান, মোস্তাক হোসেন, ইলিয়াস মন্ডল, ওহিদুজ্জামান, মুসা নূর, বিপুল শিকদার ও তৌহিদুল ইসলাম নামে সাতজনকে আটক করে। সংঘর্ষে গুরুতর আহত ওহিদুর রহমান, ইলিয়াস মোল্লা, মোসানুর, বিপুল শিকদার, রাসেল হোসেন, মোস্তাক হোসেন, ওহিদুজ্জামান ও তৌহিদুল ইসলাম মুহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বাকিরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মুহম্মদপুর থানার ওসি (তদন্ত) লিটন সরকার বলেন, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close