বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটানায় মৃত্যুর মিছিল থামছে না। প্রতিদিনই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে। সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীরা যখন সোচ্ছার এ সময়ের মধ্যেই রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটল। এছাড়া চট্টগ্রামে বাসের হেলপার ও জামালপুরে ভটভটিচাপায় একজনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ঢাকা : রাজধানীর মিরপুরে পশ্চিম শেওড়াপাড়ায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় নুর ইসলাম শান্ত (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ায় তেঁতুলিয়া পরিবহনে একটি বাস ওই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। এ ঘটনায় তেঁতুলিয়া পরিবহনের চালক সাইফুল ইসলামকে (২৭) আটকসহ বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান ওসি দাদন।

চট্টগ্রাম : নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় বাস থেকে পড়ে মো. সাকিব (১৮) নামে এক গাড়ির হেলপার নিহত হয়েছেন। গতকাল সোমবার এ দুর্ঘটনা ঘটে। সাকিব নোয়াখালীর হাতিয়ার মো. বেলালের ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপসহকারী পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, কালুরঘাট থেকে চান্দগাঁও আসার পথে দুই নম্বর বাসের হেলপার সাকিব বাস থেকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর (জামালপুর) : জামালপুরের ইসলামপুরে অবৈধ ভটভটিচাপায় শ্রী ধদি নারায়ণ (৭০) নামে এক দলিল লেখকের মৃত্যু হয়েছে। নিহত ধদি নারায়ণ মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের বীর হাতিজা গ্রামের সোখ নারায়ণ গোয়ালার ছেলে। গত রোববার এ ঘটনা ঘটে।

 

"