ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০১৯

গৃহবধূকে হত্যা স্বামী পলাতক

গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার শাহবাজপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া যায়। এ ঘটনার পর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে গেছে।

নিহতের চাচা মজনু মিয়া জানান, আট বছর আগে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাঁটিরপাড়ার এবাদুল্লাহর মেয়ে আসমা বেগম (২৬) এর বিয়ে হয় জেলার সরাইল উপজেলার শাহবাপুর গ্রামের হাবলীপাড়ার রহিস মিয়ার ছেলে সৌদি প্রবাসী কাজল মিয়ার। স্ত্রীর নামে প্রবাসী স্বামীর পাঠানো টাকা নিয়ে এবং অন্যান্য বিষয় নিয়ে ননদ, শ্বশুর, শাশুড়ির সঙ্গে ওই গৃহবধূ আসমার পারিবারিক কলহ ছিল। এসব বিষয় আসমা আমাদের অবহিত করত।

তিনি আরো জানান, ‘গত সোমবার বিকেলে আসমার স্বামীর ছোট ভাই সুজন সৌদি আরব থেকে ফোন করে জানায় তাদের বাড়িতে ঝগড়া হচ্ছে। ফের একটু পরে ফোনে জানায় ভাবী (আসমা) কারেন্ট লেগে মারা গেছে। খবর পেয়ে শাহবাজপুরে গিয়ে দেখি তাদের বাড়ির গেট বাইরে থেকে বন্ধ।

‘একটি ছোট কক্ষে আসমার চার বছর বয়সি ছেলে হামীমকে আটকে রাখা হয়েছে। বাড়ির বিদ্যুৎ বন্ধ। পরে একটি কক্ষে গিয়ে দেখি আসমার লাশ একটি বিছানার ওপর রাখা রয়েছে। তার স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদসহ সবাই বাড়ি থেকে পালিয়ে গেছে।’

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। শাহবাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মো. চান্দু মিয়া জানান, আমি গিয়ে লাশ বিছানায় শোয়ানো অবস্থায় পেয়েছি। লাশ উদ্ধারকারী সরাইল থানার এসআই রফিকুল ইসলাম জানান, নিহতের চোখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর স্বামীর পরিবারের লোকজন পালিয়ে গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close