কুষ্টিয়া প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০১৯

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। গত মঙ্গলবার ভোর রাতে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে দুই দল ডাকাত অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়েছেÑ এমন সংবাদ পেয়ে পুলিশের টহল টিম সেখানে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে সেখান থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরে খোঁজখবর নিয়ে পুলিশ নিহতদ্বয়ের পরিচয় জানতে পারেন, এদের একজন হলেন উপজেলার গড়–ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) এবং অপরজন কৈপাল গ্রামের আবদুর রহিমের ছেলে মহাবুল (৪০)। পুলিশ রেকর্ডে তাদের বিরুদ্ধে ডাকাতি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে বলে দাবি করেন ওসি। নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close