কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

কোটালীপাড়ায় স্থানীয় সরকারমন্ত্রী

শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সম্ভব হয়েছে অগ্রগতি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশকে আগে ফকির-মিসকিনের দেশ বলা হতো, আজকে উন্নয়নশীল দেশ বলা হয়। এখন বিশ্বের উন্নয়নশীল দেশগুলো আমাদের সম্মানের চোখে দেখে। আমরা আজকে একটি মর্যাদাশীল জাতিতে পরিণত হয়েছি। আমাদের এই অগ্রগতি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।

গতকাল সোমবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বঙ্গবন্ধু দারিদ্র্যবিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমির (বাপার্ড) উন্নয়নমূলককাজ পরিদর্শন শেষে বাপার্ড হলরুমে প্রশিক্ষণার্থীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ‘আজ আমাদের বিশ্বের উন্নয়শীল দেশগুলো যে মর্যাদার চোখে দেখে, আমরা সেখানে থেমে থাকব না। আমরা উন্নয়নশীল দেশ হব; আর আমাদের সে জন্য বহুমুখী কাজ করতে হবে।’

বাপার্ডের মহাপরিচালক শেখ মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, বাপার্ডের প্রকল্প পরিচালক মাহমুদুন্নবী, উপপরিচালক আবদুল গনি মিনা বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close