সড়কে নিহত ৩ আহত ৩

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ama ami

বাস-মোটরসাইকেল সংঘর্ষে গাজীপুরে তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রশিক্ষণ প্রাইভেটকার দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গাজীপুর ও কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে বাসের সঙ্গে সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল ১০টার দিকে নগরীর ইটাহাটা নামক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান। নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার দক্ষিণ মৌচাক এলাকার জয়নাল আবেদিনের ছেলে জাকিউল ইসলাম (২১), একই এলাকার মোতাহার আলীর ছেলে মো. মাহফুজ (২০) ও সামছুল ইসলামের ছেলে রাজা বাবু (২১)।

ওসি বলেন, চান্দনা চৌরাস্তা থেকে নবীনগরগামী পলাশ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালেই দুই আরোহী নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। বাসসহ চালক ও তার সহকারীকে পুলিশ আটক করেছে।

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রশিক্ষণ প্রাইভেট কার ধাক্কায় দুই সিএনজিযাত্রী আহত হয়েছেন। গতকাল রোববার সকাল ৭টায় উপজেলার বসুরহাট বাজারের নিত্যানন্দ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হচ্ছেন উপজেলার চর কলমী গ্রামের আলমগীর হোসেন (৪০), আরেক যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। কোম্পানীগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) শিশির কুমার ঘটনাস্থল থেকে প্রশিক্ষণ প্রাইভেট কার আটক করে।

"