সিলেটে মাজার জিয়ারত করলেন স্পিকার

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

মহানগর (সিলেট) প্রতিনিধি
ama ami

সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারত করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গতকাল শনিবার বিকেল ৩টায় তিনি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন। সেখানে মাজারের নারী এবাদত খানায় ১৫ মিনিট অবস্থান করে মোনাজাত করেন। এরপর বিকেল ৩টা ২০ মিনিটে হযরত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশে রওয়ানা হন।

এর আগে বেলা ১টা ২০ মিনিটে নভোএয়ারের একটি বিশেষ ফ্লাইটে সিলেট এসে পৌঁছান তিনি। তাকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা দেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ আওয়ামী লীগের নেতারা। পরে বিমানবন্দর থেকে সিলেট সার্কিট হাউসে যান। সেখানে মধ্যাহ্নভোজ শেষে মাজার জিয়ারতে আসেন।

স্পিকারের সফরকে ঘিরে সকাল থেকে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে বিমানবন্দরসহ দুই মাজারের আশপাশের এলাকায় পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মূসা বলেন, ‘স্পিকারের সফরকে ঘিরে পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।’

"