সড়কে তিন সেনা সদস্যসহ নিহত ৮

কোটালীপাড়ায় বউ-শাশুড়ির প্রাণহানি

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নোয়াখালীতে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে তিন সেনা সদস্য নিহত হয়েছেন। গোপালগঞ্জের কোটালীপাড়ায় সড়কে এক মোটরসাইকেলের আরোহী শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। এছাড়া চাটমোহরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু, টাঙ্গাইলের সখীপুরে রক্তদান শেষে বাড়ি ফেরার পথে এক যুবক, বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

নোয়াখালী : নোয়াখালীতে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে তিন সৈনিক নিহত এবং আহত হয়েছেন আরও আটজন। জেলার চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে তোতার বাজারের দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ২১ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়ন সিলেটের সিপাই মামুন খোন্দকার, ফিরোজুল ইসলাম ও ফয়েজ উদ্দিন। ওসি সাহেদ বলেন, শুক্রবার বিকালে কুমিল্লা সেনানিবাস থেকে সেনাবাহিনীর একটি গাড়ি হাতিয়ার সন্দ্বীপ যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে একটি গাড়িকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ১১ সেনাসদস্য আহত হন। ‘এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মামুন, ফয়েজ ও ফিরোজুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত সেনা সদস্যদের হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে বলে তিনি জানান।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় টমটমের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই নারীর মৃত্যু হয়েছে। কোটালীপাড়া থানার ওসি মো. কামরুল ফারুক জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দেবগ্রাম এলাকায় কোটালীপাড়া-রাজৈর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কোটালীপাড়া উপজেলার ভুতুড়িয়া মোল্লাবাড়ি গ্রামের নাঈম মোল্লার মা মুর্শিদা বেগম (৫৫) ও স্ত্রী মানসুরা বেগম (২০)।

আহত নাইমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাগেরহাটের মোল্লাহাটে শ্বশুরবাড়ির এলাকার একটি মসজিদে ইমামতি করতেন। ওসি বলেন, ‘নাঈম তার স্ত্রী ও মাকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেলে করে মোল্লাহাটে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মানসুরা ও মুর্শিদার মৃত্যু হয়।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে বালুভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে শিমুল হোসেন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই রাস্তা দিয়ে একটি বালুভর্তি ট্রাক যাওয়ার সময় দৌড়ে ট্রাকটির পেছনে ওঠার চেষ্টা করলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় শিমুল। এ সময় ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যান। শিমুল হোসেন ওই গ্রামের মো. মোফাজ্জল হোসেনের ছেলে ও চড়ইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

সখীপুর (টাঙ্গাইল) : অপারেশনের এক রোগীকে রক্তদান করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আলীম নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার বড়চওনা গ্রামের রফিকুল ইসলাম রফিক মিস্ত্রির ছেলে। আলীম গত বৃহস্পতিবার টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের এক সিজারের রোগীকে রক্ত দিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সখীপুর উপজেলার বেলতলী বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে সংঘর্ষে আলীম গুরুতর আহত হন। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া : বগুড়ার শেরপুর উপজেলার বথুয়াবাড়িতে ট্রাকের ছাদ থেকে পড়ে ট্রাকচালকের সহকারী নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শেরপুর থানার ওসি হুমায়ন আহম্মদ জানান, উপজেলার বথুয়াবাড়িতে ইটবোঝাই একটি ট্রাকের চাকা ফেটে গিয়ে রাস্তার পাশে নেমে যায়। ট্রাকের ছাদ থেকে হেলপার আমিরুল ইসলাম (৩৫) পড়ে গিয়ে ঘটনা স্থলেই মারা যান।

 

"