ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দিতে বললেন রিজভী

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভী। গতকাল বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান রিজভী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, খালেদা জিয়া ও সারা দেশে বিএনপির বন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামীকাল শুক্রবার দুপুর আড়াইটায় ঢাকার রমনায় ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে প্রতিবাদ কর্মসূচি পালিত হবে। এছাড়া পরের দিন শনিবার ঢাকা বাদে একই দাবিতে দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচি পালিত হবে। সাম্প্রতিক

সময়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিভিন্ন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিনিয়ত বিএনপিকে উপদেশ দিচ্ছেন। সভা-সমিতি, মঞ্চ, গণমাধ্যম ও ব্রিফিংয়ে বিএনপির কী করা উচিত, বিএনপির কী পরিণতি হবে, বিএনপি নির্বাচন ভীতিতে ভুগছে, সংসদে যোগ দেবে ইত্যাদি নানা কথার খই ফোটাচ্ছেন তিনি।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব আরো বলেন, খামোখা আওয়ামী লীগে থেকে তার লাভ কী বরং ওবায়দুল কাদের সাহেবকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি। বিএনপির দরজা খোলা আছে।

 

"