তিন জেলায় নিহত চার

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ama ami

সুনামগঞ্জে বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে নিহত ২, পিরোজপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জে পিকআপ ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

সুনামগঞ্জ : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে পড়ে দুজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় ওই উপজেলার পলাশ ইউনিয়নের রনবিদ্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে রড বোঝাই একটি ট্রাক সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিন্নাকুলি এলাকায় যাচ্ছিল। যাওয়ার পথে বেইলি সেতুতে উঠলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বেইলি সেতুটি ভেঙে খাদে পড়ে যায় ট্রাক। খবর পেয়ে পুলিশ ও ফায়ারার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে ট্রাকের ভেতর থেকে একজনের লাশ উদ্ধার করে। ট্রাকের ভেতরে আটকে থাকে আরেক শ্রমিকের লাশ। আহত অবস্থায় উদ্ধার করা হয় ৫ শ্রমিককে।

বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে কাজ করে যাচ্ছিল।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুর : পিরোজপুরের কাউখালীতে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী বরিশাল টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাউখালী-নৈকাঠী সড়কের বড়বিড়ালজুরী নামক স্থানে এভাবেই নিহত হন আবদুল আল সানী (১৭)। এ সময় তিনি কাউখালী থেকে জয়কুল যাচ্ছিলেন। আবদুল আল সানী উপজেলার জয়কুল গ্রামের মামুন হোসেন বিপ্লবের ছেলে।

কোম্পানীগঞ্জ : নোয়াখালীর কোম্পানীগঞ্জে পিকআপ-ট্রাক্টর মুখোমুখি সংষর্ষে একজন নিহত হয়েছে। উপজেলার বসুরহাট কবিরহাট সড়কের দিনার দোকান নামক স্থানে গত বুধবার রাত সাড়ে ৭টায় ট্রাক্টর চালকের হেলপার সেলিম (২৫) নিহত হন। নিহত হেলপার ও গুরুতর আহত চালক আপন মামা ভাগ্নে।

 

"