প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০১৯

তিন জেলায় সড়কে নিহত ৬ আহত ২২

সড়ক দুর্ঘটনায় গতকাল সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে চার, ঝিনাইদহে পাগলাকানাই এলাকায় এক এবং লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ছাড়া ওই দুর্ঘটনায় ২২ জন আহত হয়েছেন।

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার রাশিদিয়া মাদরাসার সামনে অটোরিকশা ও একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চার যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুজন। গতকাল দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-সোনাইমুড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-ঠিকানা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। বেগমগঞ্জ

থানার ওসি ফিরোজ আলম মোল্লা জানান, দুজন নারী ও দুজন পুরুষের লাশ উদ্ধার করেছি।

ঝিনাইদহ : ঝিনাইদহে নসিমন উল্টে শিমুল হোসেন (২০) নামে এক নসিমনচালক নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার পাগলাকানাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিমুল হোসেন সদর উপজেলার বাড়ীবাথান গ্রামের হারুন অর রশিদ ওরফে খোকনের ছেলে।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল সকালে সদর উপজেলার তুকা মিয়া সড়কে এবং যাদৈয়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম কাজী সিরাজুল ইসলাম, তিনি কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের আবদুল মতিনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close