নিজস্ব প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০১৯

এরশাদ সুস্থ আছেন

জি এম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) বলেছেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। গতকাল সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মীদের কাদের এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতি জানান। কাদের বলেন, ‘সিঙ্গাপুরে তার (এরশাদের) চিকিৎসা চলছে, আশা করি, তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। চিকিৎসার জন্য গতকাল রোববার সিঙ্গাপুর গেছেন এরশাদ। জাতীয় পার্টির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপের জন্যই এরশাদের সিঙ্গাপুর যাত্রা।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতি থাকাকালে এইচ এম এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন। উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও সেতু নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমন্ডলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরশাদের সুস্থতা কামনায় আজ মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে খতমে শেফা ও দোয়া মাহফিল হবে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close