ময়মনসিংহ প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০১৯

স্ত্রীকে সন্দেহ : বোরকা পরে তা দেখতে গিয়ে স্বামীর বিপত্তি!

ময়মনসিংহের আনন্দমোহন কলেজ থেকে বোরকা পরা এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

তার নাম মাহমুদুল হাসান (২৮)। তার বাড়ি শেরপর জেলায়। জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন তিনি। তার স্ত্রী কলেজ ক্যাম্পাসে এলে কারো সঙ্গে ফষ্টিনষ্টি করে কিনা তা নজরদারি করতে গিয়েই এ বিপত্তি ঘটেছে স্বামী মাহমুুদুল হাসানের।

কলেজ সূত্রে জানা গেছে, বোরকা পরে পুরুষের বাথরুম থেকে এক নারীকে বের হতে দেখে সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। পরে তাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থলে গিয়ে দেখেন বোরকা পরিহিত ওই ব্যক্তি নারী নয়, পুরুষ। মাহমুদুলকে জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন (২৫)। পরে ভালোভাবেই চলছিল তাদের সংসার। কিন্তু হঠাৎ একটি মোবাইল ফোন কলের কারণে জুলেখাকে সন্দেহ করা শুরু করেন মাহমুদুল।

জানা গেছে, সোমবার স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন তারা। পরে রিকশায় করে স্ত্রীকে কলেজ গেটে নামিয়ে দেন তিনি। এরপর স্ত্রীকে পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে বাইরের দোকান থেকে বোরকা কিনে এনে কলেজে প্রবেশ করেন মাহমুদুল।

গতকাল বিকেলে এ প্রতিবেদন লেখার সময় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল এ বিষয়ে বলেন, স্ত্রী কি করছেনÑ সেটা জানতে বোরকা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশের ঘটনাটি আমাদের কাছে স্বীকার করেছেন মাহমুদুল হাসান, স্ত্রীর প্রতি সন্দেহজনিত কারণেই মাহমুুদুল হাসান এ আচরণ করেছেন। এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কথা বলা হয়েছে জুলেখা খাতুনের সঙ্গেও। তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গেও কথা ও পরামর্শ করার পরই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এ বিষয়ে আনন্দমোহন কলেজ কর্তৃপক্ষের মতও নেবে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close