নিজস্ব প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০১৯

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের দাবি অযৌক্তিক

আইনমন্ত্রী

জাতীয় ঐক্যফ্রন্টের পুনর্নির্বাচনের দাবি অসাংবিধানিক ও অত্যন্ত অযৌক্তিক বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, জনগণ ভোট দিয়েছেন তাই জনগণকে অপমান করার অধিকার ঐক্যফ্রন্টের নেই। তাদের দাবি মোটেই সমীচীন নয়, অযৌক্তিক। গতকাল মঙ্গলবার জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার পরিচালক (জেলা জজ) মো. জাফরোল হাসানের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নারীর শিক্ষা নিয়ে হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফীর বক্তব্য প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, তার এই বক্তব্যে পরিহার করা উচিত। তিনি বলেন, গত বছর প্রধানমন্ত্রী কওমি মাদ্রাসার সনদকে সমমানের যে স্বীকৃতি দিয়েছেন, সেটি অত্যন্ত ইতিবাচক পদক্ষেপ। আল্লামা শফী একজন বয়োজ্যেষ্ঠ মানুষ। আমি তাকে শ্রদ্ধাভরে বলতে চাই তার এসব উক্তি দেশের ইতিবাচক উন্নয়নের বিপরীতে যায়। তাই এ ধরনের বক্তব্য পরিহার করা ভালো হবে।

আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক, যুগ্ম সচিব গোলাম সারওয়ার প্রমুখ।

অনুষ্ঠানে আইন মন্ত্রণালয়, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা, মানবাধিকার সংগঠন ব্লাস্ট, আইন ও সালিশ কেন্দ্র, মানুষের জন্য ফাউন্ডেশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close