প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ জানুয়ারি, ২০১৯

বি.বাড়িয়ায় ৫ জনসহ সড়কে ঝরল ৮ প্রাণ

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছে। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় মেহেরপুরে এক যুবক, ভোলায় এক শিশু ও কুমিল্লায় পিকআপচালক নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঢাকা-সিলেট মহাসড়কের বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে নারীসহ পাঁচজন নিহত হয়েছে। এ সময় বরসহ তিন যাত্রী গুরুতর আহত হন।

জানা যায়, বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ঢাকার খিলগাঁও থেকে সিলেটের যাবার সময় দুপুর আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। নিহতরা হলেন ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামাল (৩২), একই এলাকার অপু মিয়া (৩০) ও তার স্ত্রী ঝুমুর বেগম (২৫), রাজিন সালেহিন লিটন (২৮) এবং পরশ মিয়া (২৫)। দুর্ঘটনায় আহত বর

আশরাফুল ইসলামসহ (২৫) তিনজনকে উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজন।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা নাদিরুজ্জামান জানান, হাসপাতালে আনার পথে চারজন এবং হাসপাতালে একজন মারা যান।

মেহেরপুর :

মেহেরপুরের গাংনীতে ট্রাক্টরে করে বালু আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সজীব হোসেন (২৪) নামের এক যুবক। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সজীব হোসেন গাংনী উপজেলার কসবা গ্রামের আবদুল মজিদের ছেলে। আগামী মাসে পরিবারে স্বচ্ছ্বলতা ফেরাতে কাতারে গিয়ে ড্রাইভিংয়ের পদে চাকরি করার কথা ছিল সজিবের। কিন্তু তার আগেই দুর্ঘটনায় তার মৃত্যু হলো।

পুলিশ জানায়, সকালে ট্রাক্টর নিয়ে গ্রামের হাড়দা বিলে বালি আনতে যায় সজীব। যাওয়ার পথে মাঠের মধ্যে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে চালক সজীব গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ভোলা :

ভোলায় বাসের ধাক্কায় তুহিন (১৩) নামে শিশু নিহত নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় ভোলার ইলিশা ফেরিঘাট এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। তুহিন তার মায়ের সঙ্গে চট্টগ্রামে যাওয়ার জন্য বাসে ইলিশা ফেরিঘাট এলাকায় আসে। সেখানে বাস থামলে সে নেমে বাসের বাঙ্কার থেকে ব্যাগ নিতে যায়। এ সময় বাস হঠাৎ চলতে শুরু করে। এতে চলন্ত বাসের বাঙ্কারের সঙ্গে পাশে থাকা কাভার্ডভ্যানের ধাক্কায় তুহিনের মাথায় সজোরে আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত তুহিন ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুরের আ. হকের ছেলে।

কুমিল্লা :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার নিমসার এলাকায় গতকাল মঙ্গলবার ভোরে পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে জুয়েল (২৬) নামের এক চালক নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার কাঁচাবাজার এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপচালক চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম কাউনিয়া গ্রামের আবুল খায়েরের ছেলে জুয়েল ঘটনাস্থলেই প্রাণ হারায়। আহত হয় আরো দুজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ময়নামতি হাইওয়ে থানার এসআই এখলাস জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close