এতিম ২ ভাইয়ের সারা জীবনের দায়িত্ব নিলেন এমপি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০

লক্ষ্মীপুর প্রতিনিধি
ama ami

লক্ষ্মীপুরের রায়পুরে এতিম ভাইকে উচ্চশিক্ষিত করা পর্যন্ত সব ব্যয় বহন ও সারা জীবনের দায়িত্ব নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। গতকাল শনিবার দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুরের আল আরাফাহ্ দাখিল মাদ্রাসায় এক অনুষ্ঠানে ওই শিক্ষার্থীদের দায়িত্ব নেন তিনি।

এতিম দুই ভাই হলোÑ একই এলাকার অক্সফোর্ড কিন্ডারগার্টেনের প্লে শ্রেণির ছাত্র মো. নিহাদ ও মো. আহাদ হোসেন। তারা সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করা স্থানীয় শিবপুর গ্রামের সিএনজিচালক ইউছুফের ছেলে। এর আগে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটির বহুতল ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি। এখানে শিক্ষা প্রকৌশল অধিদফতর কর্তৃক ৭৫ লাখ টাকা ব্যয়ে চতুর্থ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে বলে জানা যায়।

অনুষ্ঠানে মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে ও প্রতিষ্ঠানের সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মামুনুর রশীদ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, আওয়ামী লীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ। সভায় মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্যবিবাহকে না বলতে শিক্ষার্থীদের শপথ করানো হয়।

"