নিজস্ব প্রতিবেদক

  ১১ জানুয়ারি, ২০১৯

শেখ হাসিনা ১৬ কোটি মানুষের নেতা : নাসিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহম্মাদ নাসিম বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এখন আর শুধু আওয়ামী লীগ নেতা নন, তিনি জনগণের নেতা। তিনি সবার নেতা। তিনি আপামর মেহনতি ১৬ কোটি মানুষের নেতা।’ গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্পণ দিবস উপলক্ষে বঙ্গমাতা পরিষদের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ধানমন্ডির শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করে নাসিম বলেন, আগামীতে দেশ হবে জঙ্গিমুক্ত, মৌলবাদমুক্ত এবং স্বাধীনতাবিরোধী মুক্ত।

জাতীয় ঐক্যফ্রন্টকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ আপনাদের ভোট দিয়ে প্রতিনিধি বানিয়েছে, তাদের প্রতিনিধিত্ব করুন। তাদের কথা সংসদে এসে বলুন। আপানারা সংসদের আসুন, জনগণের কথা বলুন। জনগণকে ভালোবাসতে শিখুন। আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, সংসদে আপনাদের (ঐক্যফ্রন্ট) সবাইকে কথা বলার সুযোগ দেয়া হবে। আপনারা স্বাধীনভাবে এলাকার মানুষের সমস্যার কথা সংসদে তুলে ধরতে পারবেন।

বঙ্গমাতা পরিষদের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টুর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান, সাবেক উপচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গমাতা পরিষদের সাংগঠনিক সম্পাদক মেজর (অব.) শাহেদ সরওয়ার প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close