প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রকাশ যুবক গ্রেফতার

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০

মাদারীপুর প্রতিনিধি
ama ami

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রকাশ করার দায়ে মো. তানভীর হাসান মোহন (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মাদারীপুর র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার নেতৃত্বে¡ গত বুধবার সকাল পৌণে ১১টার দিকে তাকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ফেসবুকে দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয়, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদের নামে বিভিন্ন কুৎসামূলক বক্তব্য, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিকৃত ছবি, মানহানিকর বক্তব্য, সরকারবিরোধী বিভিন্ন তথ্য অপপ্রচার করছিল মো. তানভীর হাসান মোহন। এসব অভিযোগে মাদারীপুর জেলার শিবচর নলগোড়া এলাকা থেকে মো. তানভীর হাসান মোহনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি সিম জব্দ করে র‌্যাব। তানভীর রাজশাহী জেলার, বাঘা থানার তুলসিপুর গ্রামের আ. মান্নানের ছেলে।

জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের সম্মুখে স্বীয় অপরাধের কথা স্বীকার করেছে সে। উদ্ধারকৃত মোবাইলসহ তানবির হোসেনকে শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিবচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

"