ঠাকুরগাঁওয়ে ব্রিজের গার্ডার ভেঙে ২ শ্রমিক নিহত

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০

ঠাকুরগাঁও প্রতিনিধি
ama ami

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় একটি পুরনো ব্রিজ ভাঙার কাজ করার সময়, সেই ব্রিজের গার্ডার ভেঙে দুই শ্রমিক নিহত এবং তিন শ্রমিক আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বকুয়া ইউনিয়নের বুজরুক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ আজিবুল ইসলাম (৪৫) এবং তরিকুল ইসলাম (২৭)। আজিবুল হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের জামুন গ্রামের আবদুর রউফের ছেলে এবং তরিকুল একই গ্রামের সিহাব উদ্দীনের ছেলে।

বকুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম বর্ষা বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় সরকার এলজিইডির তত্ত্বাবধানে বুজরুক গ্রামের একটি পুরনো ব্রিজ ভাঙার কাজ করছিল প্রায় ১০ জন শ্রমিক। এক পর্যায়ে ব্রিজের গার্ডার ভেঙে ঘটনাস্থলেই ওই দুই শ্রমিক নিহত হন। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

থানার ওসি আমিরুজ্জামান বলেন, পুরনো ব্রিজ ভাঙার কাজ পেয়েছিল ঠিকাদার রাম বাবু। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঠিকাদার রাম বাবু বলেন, হঠাৎ করেই ব্রিজের গার্ডার ভেঙে দুই নির্মাণ শ্রমিক নিহত হন। নিহতের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।

"