বঙ্গবন্ধুর সমাধিতে আইনমন্ত্রী ও অর্থমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
ama ami

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে আইনটির যাতে কোনো অপব্যবহার না হয় বা বিশৃঙ্খলা না হয় সেসব বিষয়ে কঠোর নজরদারি রাখা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গতকাল বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে আইন বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন।

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেন, বিশ্বব্যাংক সব সময় আমাদের জিডিপি’র গ্রোথ রেট কনজারভেটিভলি এস্টিমেট করে। তারা কখনোই আমাদের জিডিপি সাড়ে ছয় ভাগের উপরে হবে, তা বলত না; এবারে তারাই বলছে আমাদের জিডিপি’র প্রবৃদ্ধি সাত ভাগের উপরে হবে। তবে, আমরা আশা করছি চলতি বছরে আমরা ৮.২৫-৮.৩০ ভাগ অর্জন করতে পারব এবং এ বছর আমাদের যে অর্জনটি হবে, এটা হাইয়েস্ট গ্রোথ ইন দ্য ওয়ার্ল্ড।

এর আগে আইন বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এবং আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সালমান এফ রাহমান (এমপি) একসঙ্গে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু এবং ১৫ আগস্টে নিহত সব শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। একই সময় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৃথকভাবে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, আওয়ামী লীগ নেতা সোলায়মান বিশ্বাস, এস এম ইলিয়াস হোসেন ও বাবুল শেখসহ স্থানীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

"