প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ ডিসেম্বর, ২০১৮

পাঁচ জেলায় সড়কে নিহত ৭ আহত ৩৩

সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে, পটুয়াখালীর কলাপাড়ায়, গোপালগঞ্জের কাশিয়ানীতে, পাবনার নগরবাড়ীতে এবং সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৭ জন নিহত এবং ৩৩ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চান্দুরা এলাকায় ওভারটেকিং করতে গিয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। গত সোমবার রাত আনুমানিক ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা সম্ভব হয়নি। আহতদের জেলা সদর হাসপাতাল এবং পাশের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ার কুয়াকাটা মহাসড়কে হলদিবাড়ী নামক স্থানে চালক ও তিন আরোহীসহ দ্রুতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে চালক ঘটনাস্থলেই নিহত হয়। ওই ঘটনায় তিন আরোহী মারাত্মকভাবে আহত হয়। চালকের নাম বাবুল আকন (২৫), আর আহত তিনজনের নাম হাবিব খান (৪২), মাহাবুব (২৬) ও নজরুল (২৪)। এর মধ্যে গুরুতর আহত হাবিব খানকে (৪২) বরিশাল শেরবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের পঞ্চবটি এলাকায় গতকাল মঙ্গলবার কাশিয়ানীতে সড়কে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে দ্রুতগতির একটি পিক আপ ধাক্কা দিলে কাভার্ডভ্যানের চালক মোহাম্মদ আলী (৫০) ঘটনাস্থলেই নিহত হন। তিনি ঢাকার জুরাইন এলাকার বাসিন্দা।

পাবনা : পাবনা-নগরবাড়ী মহাসড়কের বিরাহীমপুর নামক স্থানে ট্রাকের সঙ্গে লেগুনার সংঘর্ষে লেগুনায় থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। গত সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন কমপক্ষে আরো পাঁচ যাত্রী।

নিহতরা হলেন সুজানগর উপজেলার দুলাই বদনপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে অগ্রণী ব্যাংকের কর্মী শফিকুল ইসলাম (৩৫) এবং সাঁথিয়া উপজেলার মাধপুর গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে আ. হামিদ পালান (৪৫)।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক মো. বাবুল মিয়া (৩৮) নিহত হন। তিনি নরসিংদী জেলার পলাশ থানার ইছাখালি গ্রামের মো. শামসুল হকের ছেলে। গত সোমবার মধ্যরাতে ঢাকা-রাজশাহী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার পাঁচিলা হাজী ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সংঘর্ষের পর ট্রাকটি জব্দ করেছে পুলিশ। এ ব্যাপারে সলংগা থানায় মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close