চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর, ২০১৮

ভারতে গরু আনতে গিয়ে গুলিতে বাংলাদেশি নিহত

তরুণীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্তে গুলিবিদ্ধ এক গরুর রাখাল ও এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে স্থানীয়রা বলেছেন, গতকাল সোমবার ভোরে ভারতে সীমান্ত দিয়ে গরু আনতে যাওয়ার সময় ভারতের শুখদেবপুর সীমান্ত ফাঁড়ির বিএসএফ সদস্যদের গুলিতে আবদুর রহিম নিহত হন। নিহতের মাথায় গুলির চিহ্ন রয়েছে বলে জানান শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম। নিহত আবদুর রহিম কিরণগঞ্জ ঝড়–টোলার মো. মুসলিম আলীর ছেলে। এদিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম সালাহ উদ্দিন জানান, কিরণগঞ্জ সীমান্ত থেকে বাংলাদেশি ভূখ-ের ৫০০ গজ ভেতরে আবদুর রহিমের বাড়ির অদূরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ ও বিজিবিকে খবর দেয়। তবে ময়নাতদন্ত ছাড়া আবদুর রহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। নিহতের লাশ শিবগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক এলাকার ফাহিমা খাতুন দীর্ঘদিন ধরে চককীর্তি ইউনিয়নের দুবলীভা-ার এলাকায় তার নানা-নানির বাড়িতে থাকত। গত রোববার সন্ধ্যায় পুলিশ তার নানির বাড়ি থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। এই মৃত্যুর ব্যাপারে স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে স্বজনদের দাবিÑ ফাহিমা খাতুন আত্মহত্যা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close