পীরগঞ্জে শিরীন শারমিন

উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দিন

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

রংপুর-৬ পীরগঞ্জ আসনের মহাজোট প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, উন্নয়নের ধারা প্রতিটি ঘরে পৌঁছানোই আওয়ামী লীগের লক্ষ্য। সরকারের উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে আবারও বিশ্বনন্দিত নেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেওয়া দরকার। গতকাল শনিবার স্থানীয় প্রেস ক্লাবের হলরুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম। প্রেস ক্লাবের সভাপতি মোকসেদ আলী

সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন এটিএন বাংলার চিফ রিপোর্টার কেরামতউল্লাহ বিপ্লব, সহ-সভাপতি কামরুল হাসান জুয়েল, সম্পাদক মাজহারুল আলম মিলন, সিনিয়র সাংবাদিক আবদুল্লাহীল বাকী বাবলু ও সারোয়ার জাহান।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। ২০২১ সালের আগেই আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হব। এজন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। সাংবাদিকরা সমাজের দর্পণ, আপনারাই পারেন এ দেশকে জঙ্গিবাদ মুক্ত করতে। আপনাদের লেখনী শক্তি দিয়ে সমাজকে মাদকমুক্তসহ তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের পক্ষে ধাবিত করাতে পারেন। অপশক্তির কালো থাবা থেকে তাদের আলোর পক্ষে আনতে সাংবাদিক সমাজের ভূমিকা অপরিসীম। আপনাদের ভোট নিয়ে আমি জাতীয় সংসদের স্পিকার হয়েছি। এটা শুধু আমার না গোটা পীরগঞ্জবাসির গৌরব। আমি পীরগঞ্জের উন্নয়নে সম্ভব সবকিছু করেছি, আবারও নির্বাচিত হলে এ উপজেলাকে সারা দেশের মধ্যে আলোকিত উপজেলা হিসেবে গড়ে তুলব।

মতবিনিময় শেষে তিনি উপজেলার বড়আলমপুর ইউনিয়নে নির্বাচনী গণসংযোগে মিলিত হয়। এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

"