আ.লীগ-বিএনপির নির্বাচনী প্রচারে সরগরম ভোলা

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ভোলা প্রতিনিধি

ভোলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। উৎসব মুখর পরিবেশে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। গতকাল শনিবার ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল

আহমেদ ও বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর গণসংযোগ করেছেন। তোফায়েল আহমেদ দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের সদর রোডসহ গুরুত্বপূর্ণ সড়কে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে নৌকা প্রতীকে ভোট চান। এ সময় পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নবিক, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন, সদর উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, যুবলীগ সম্পাদক আতিকুর রহমান প্রমুখ। গণসংযোগ শেষে তোফায়েল আহমেদ বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসভবনে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং নির্বাচনী পরিবেশ শান্ত রাখতে একে অপরের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘আজ ড. কামালকে মানুষ ধিক্কার জানাচ্ছে, তিনি অবাস্তব কথা বলেন। স্বাধীনতাবিরোধী ও খুনিদের সঙ্গে হাত মিলেয়ে তিনি প্রমাণ করেছেন তার কোনো নীতি আদর্শ নেই।

অন্যদিকে শহরের নতুন বাজারসহ বিভিন্ন সড়কে দলীয় নেতাদের নিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর। এ সময় জেলা বিএনপি সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সহ-সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

"