মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

উঠান বৈঠকে মোঃ তাজুল ইসলাম

শতভাগ উন্নয়ন করেছি, শতভাগ ভোট চাই

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, এই আসনে অতীতে যারা এমপি ছিলেন, তারা মানুষকে ধোঁকা দিয়ে ভোট নিয়ে জনগণের উন্নয়ন করেননি। আমি এমপি নির্বাচিত হয়ে জনগণের হক জনগণকে বুঝিয়ে দিয়েছি। লাকসাম-মনোহরগঞ্জে শতভাগ উন্নয়ন করেছি, শতভাগ ভোট চাই। গতকাল বুধবার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে উঠান বৈঠকে এ কথা বলেন তিনি। এদিন তিনি বাইশগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রামেও বৈঠক করেন।

এমপি তাজুল ইসলাম বলেন, বিগত ১৫ বছর আমার নির্বাচনী এলাকায় কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছি। এমন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নেই যেখানে অনুদান দেইনি। প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করা হয়েছে। অসংখ্য রাস্তা পাকা করা হয়েছে, শত শত ব্রিজ, কালভার্ট নির্মাণ করা হয়েছে। লাকসামকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হয়েছে। শিগগিরই মনোহরগঞ্জ উপজেলাকেও শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হবে। এসব উন্নয়ন প্রতিদান হিসেবে আপনাদের ভোটকেন্দ্র পাহারার দায়িত্ব দিতে চাই। ৩০ তারিখ লাকসাম-মনোহরগঞ্জের সাধারণ জনগণকে কর্মীর ভূমিকায় দেখতে চাই। সেই সঙ্গে ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট চাই।

তিনি আরো বলেন, যারা মানুষের হক লুটে খেয়েছে, তাদের ভোট চাওয়ার অধিকার নেই। আগুন সন্ত্রাস করে যারা শত শত মানুষ পুড়িয়ে মেরেছে, সেই বিএনপি-জামায়াতকে আর ভোট দেওয়া যাবে না। বিগত দিনে বিএনপি ভোট নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেছে, জনগণের উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছে।

বৈঠকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা প্রফেসর গোলাম মোস্তফা বলেন, লাকসাম-মনোহরগঞ্জে জাতীয় পার্টির কোনো প্রার্থী না থাকায় মহাজোটের শরিক হিসেবে আমরা মোঃ তাজুল ইসলাম এমপিকে সমর্থন জানাচ্ছি। সেই সঙ্গে এ আসনে যারা জাতীয় পার্টির সমর্থক আছেন, তাদের প্রতি আহ্বান জানাচ্ছিÑ আপনারা ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট তানজিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান রাজু, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসীম উদ্দীন, যুগ্ম আহ্বায়ক জানে আলম, এম এইচ নোমান, মহিউদ্দিন, আমির হোসেন, হাসনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হাজী নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাস্টার শাহজাহান, ডা. মুক্তার হোসেন, মোস্তফা কামাল মোহাম্মদ আলী, লায়ন গাজী গোলাম সরওয়ার, আবুল কালাম, মহরম আলী, মনির আহম্মদ, বাইশগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হাজী অহিদ উল্যাহ পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক আবুল আয়েস ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, যুবলীগ নেতা শাহাদাত হোসেন, জসীম উদ্দীন, জাকির হোসেন, সাইফুল ইসলাম, মাসুদ ওয়াসিম, মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু, সহসভাপতি মো. আলী আক্কাস, সহসভাপতি মো. আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ছিদ্দিকী, ছাত্রলীগ নেতা শিমুল খান, আজিম উদ্দিন বাহার, আবদুল্লাহ আল মামুন, তৌহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close