এত উন্নয়ন দেশে কখনো হয়নি

তোফায়েল

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ভোলা প্রতিনিধি
ama ami

বর্তমান সরকারের সময়ে দেশে যত উন্নয়ন হয়েছে তেমনটা আর কখনো হয়নি বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, বাংলাদেশের আজকে যে উন্নয়ন এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বলা হয় উন্নয়নের রোল মডেল। গতকাল সোমবার সকালে প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমনটা দাবি করেন। তিনি বলেন, শেখ হাসিনা আজকে বাংলাদেশের নেতা নন, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেতা। সৎ নেতা হিসেবে প্রধানমন্ত্রী বিশ্বে পরিচিত। দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল আহমেদ বলেন, ‘এত উন্নয়ন দেশে কখনো হয়নি। বিএনপি ক্ষমতায় ছিল, পদ্মা ব্রিজ বন্ধ করে দিয়েছিল। কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছে। মানুষের ওপর সীমাহীন অত্যাচার করা হয়েছিল।

মন্ত্রী বলেন, বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির বিরুদ্ধে ভোট দিয়ে মানুষ তাদের ওপর অত্যাচারের জবাব দেবে।

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার সম্পর্কে তিনি বলেন, ২০০৮ সালের নির্বচনের প্রাক্কালে দিন বদলের ইশতেহার দিয়েছিলাম। এবারো আমরা যে ইশতেহার দেব এটা হবে ঐতিহাসিক। কারণ ২০২০ সাল জাতির জনকের জন্মশতবার্ষিকী। ২০২১ সাল স্বধীনতার ৫০ বছর পূর্তি। এটাকে সামনে রেখেই আমাদের ইশতেহার সাজানো হয়েছে।

এ সময় তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা সরকার গঠন করব।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন।

"