পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যা : আটক ৭

শনিবার রাতে কয়েকজন শ্রমিক তাকে উদ্ধার করে আল রাফি হাসপাতালে নিয়ে যায়

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে আজাহরুল ইসলাম সুমন (২৮) নামে এক শ্রমিক হত্যা করা হয়েছে। গতকাল রোববার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত শ্রমিক স্থানীয় সৎভান্দী ভূঁইয়াপাড়া এলাকার মৃত লিয়াকত ভূঁইয়ার ছেলে। তিনি সৎভান্দি নয়াপাড়া এলাকায় স্থানীয় মুকুল হোসেনের মালিকানাধীন আজিজ প্যাকেজিং লিমিটেড নামে একটি ববিন উৎপাদনকারী প্রতিষ্ঠানে কাজ করতেন। আশঙ্কাজনক অবস্থায় শনিবার রাতেই প্রতিষ্ঠানটি কয়েকজন শ্রমিক তাকে উদ্ধার করে রূপগঞ্জের আল রাফি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় জড়িত সন্দেহে প্রতিষ্ঠানটির সাত শ্রমিককে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে পুলিশ। খবর পেয়ে জেলা পুলিশের এসপি সার্কেল ‘গ’ অঞ্চল আনিসুর রহমান ও আড়াইহাজার থানা ওসি আক্তার হোসেন ঘটনাস্থল পরির্দশন করেছেন।

শ্রমিকরা জানান, নিহত সুমন মিয়ার ওই রাতে ডিউটিতে ছিল। কাজের এক ফাঁকে সে পাশের একটি বেঞ্চে ঘুমিয়ে পড়ে। এ সময় কে বা কারা তার পায়ুপথে মেশিনের মাধ্যমে বাতাস ঢুকিয়ে দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে রূপগঞ্জের আল রাফি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে জানতে চাইলে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে আটক সাতজনকে জিজ্ঞাসাবাদ এবং মামলার প্রস্তুতি চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে প্রকৃত অপরাধীকে শনাক্ত করা সম্ভব হবে।

"