নাকে খত দিয়ে বিএনপি এখন নির্বাচনে : নাসিম

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণে অনীহা প্রকাশ করা বিএনপি আজ নাকে খত দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছে। সেই বিএনপির মিথ্যা আস্ফালন আজ জনগণের কাছে হাস্যকর হয়ে দাঁড়িয়েছে। শুধু তা-ই নয়, নির্বাচন কমিশন নিয়ে মিথ্যা বিবৃতির বস্তা খুলে বসেছিল বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট। আজ তারাই নির্বাচন কমিশনের প্রশংসায় পঞ্চমুখ। তাদের কথা জনগণ আর বিশ্বাস করে না।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গতকাল শনিবার কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পরানপুর স্কুলমাঠে, স্থলবাড়ি সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠ ও ভানুডাঙ্গা ঈদগাহ মাঠ প্রাঙ্গণে পৃথক পৃথক মতবিনিময় সভায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আবদুল লতিফ তারিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত আলী, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, শাহাদত হোসেন, নুরু মাস্টার, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিকসহ স্থানীয় আওয়ামী লীগ ও অন্য অঙ্গসংগঠনের নেতারা।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, চরম দারিদ্র্য ও ক্ষুধা নির্মূলে বাংলাদেশ এখন অনুকরণীয় দৃষ্টান্ত। তাই দেশ ও জাতির স্বার্থে আবার নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

"