নওগাঁয় আ.লীগ নেতা ছুরিকাঘাতে নিহত

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসাহাক হোসেন (৭২) মুখোশধারী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। গত মঙ্গলরাত রাত ১০টার দিকে নিজ বাড়িতে প্রবেশের সময় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায়

তার মাইক্রোবাস চালক দুলাল রায় (৩২) ছুরিকাঘাতে আহত হয়েছেন। তাকে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাতেই পুলিশ এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে নজিপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর এ কে এম আজাদ (৪৫), মো. লোকমান আলী (৪৮) এবং ইসাহাক হোসেনের বাড়ির কেয়ারটেকার আনিকুল ইসলামকে (৪৫) আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিস থেকে রাতে ইসাহাক হোসেন উপজেলা শহরের নজিপুর এলাকায় নিজ বাড়িতে প্রবেশকালে তার ওপর চারজন মুখোশধারী উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় ইসাহাক হোসেনের ডাকচিৎকারে স্থানীয়রা দ্রুত এগিয়ে এলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা ইসহাক হোসেনকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার ওসি উত্তম কুমার চক্রবর্তী জানান, হত্যার সঠিক কারণ এখনো জানা সম্ভব হয়নি। দুর্বৃত্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।

 

"