ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৫

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক
ama ami

রাজধানীর তেজগাঁও রেলস্টেশন রোডের একটি নির্জন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব বলছে, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। ডাকাতির প্রস্তুতির সময় গত সোমবার রাত ১১টায় তাদের গ্রেফতার করা হয়। তারা হলেনÑ জাহাঙ্গীর, রুমন, ওয়াদুদ, খোরশেদ ও লালচাঁদ।

র‌্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন সংবাদে তেজগাঁও ফোরকানিয়া মাদরাসার পূর্বপাশে নির্জন জায়গায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে কয়েকজন দুর্বৃত্ত। এ তথ্যে তাৎক্ষণিক অভিযান চালায় র‌্যাব-২। ঘটনাস্থল থেকে পাঁচজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে ভাগ হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মূল্যবান সামগ্রী ছিনতাই করে থাকে। আর রাতে তারা দু-তিনটি দল একত্রিত হয়ে আগে থেকে নির্দিষ্ট করা ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে ঢুকে চুরি-ডাকাতি করে থাকে। চক্রটি দীর্ঘদিন ঢাকা শহরের সুবিধাজনক স্থানে বিভিন্ন লোকজনকে চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

"