ঠাকুরগাঁও জেলে আসামির মৃত্যু

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা কারাগারে ধর্ম নারায়ন (৫৮) নামে একজন হত্যা মামলার আসামির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা সুব্রত কুমার সেন।

নিহত ধর্ম নারায়ন (৫৮) সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের দেব নারায়নের ছেলে। ঠাকুরগাঁও জেলা কারাগারের জেলার মো. শাখাওয়াত হোসেন বলেন, সকাল

৮টার দিকে ধর্ম নারায়ন সিঁড়ি থেকে মাটিতে লুটিয়ে পড়ে। এতে তিনি আঘাতপ্রাপ্ত হন। পরে নারায়নকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ২০১৮ সালের ২১ আগস্ট ধর্ম নারায়ন তার ভাতিজি বনবাসী রানী (৫০) কে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সদর থানায় বনবাসী রানীর বড় ছেলে চঞ্চল চন্দ্র রায় বাদী হয়ে ধর্ম নারায়ন ও তার স্ত্রী বাসন্তী রানী রায়কে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ ধর্ম নারায়নকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। মামলার তদন্ত চলছে।

এ বিষয়ে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, কারাগারে আসামি মৃত্যুর ঘটনাটি তদারকির জন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

"