শাহজাদপুরে সংখ্যালঘু যুবককে দিনদুপুরে গলা কেটে হত্যা

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে সুমন শীল (৩০) নামে সংখ্যালঘু সম্প্রদায়ের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সুমন শীল বাঁশবাড়িয়া গ্রামের মৃত নিমাই শীলের ছেলে। সে উপজেলার খুকনী বাজারের একটি সেলুনে কাজ করত। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে বাঁশবাড়িয়া খেয়া ঘাট সংলগ্ন এলাকায়।

জানা যায়, উপজেলার বেলতৈল ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের মৃত নিমাই শীলের দুই ছেলে সুমন শীল ও তার ভাই পরিমল শীল খুকনী বাজারের একটি সেলুনে কাজ করত। গতকাল মঙ্গলবার দুপুরে সুমন শীল খুকনী বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুবর্ৃৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে খেয়া ঘাটের পাশে ফেলে রাখে। খবর পেয়ে তার স্বজনেরা ঘটনাস্থল থেকে সুমনকে গুরুতর আহত অবস্থায় এনায়েতপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের বড় ভাই নির্মল শীল জানান, আমাদের কারো সঙ্গে কোনো শত্রুতা নেই। কে বা কারা কী কারণে আমার ভাইকে এভাবে হত্যা করেছে সে বিষয়ে আমাদের কোনো ধারণা নেই।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নৃশংস এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। এদিকে, প্রকাশ্য দিবালোকে সুমনকে জবাই করে হত্যার ঘটনায় এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

"