এরশাদের সিএমএইচে যাওয়ার কারণ বললেন রাঙ্গা

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির নতুন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, তাদের চেয়ারম্যান এরশাদ অসুস্থ অবস্থায় বাসায় একা থাকতে ‘ভয়’ পান বলেই মাঝেমধ্যে সম্মিলিত সামরিক হাসপাতালে যান। নির্বাচন সামনে রেখে মহাজোটের সঙ্গে আসন ভাগাভাগির পর এরশাদ ১০ ডিসেম্বরের পর চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেন বলেও আভাস দিয়েছেন রাঙ্গা। মহাসচিবের দায়িত্ব পাওয়ার পরদিন গতকাল মঙ্গলবার বনানীতে পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এরশাদের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে কথা বলেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচনের আগে হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা নিয়ে রাজনৈতিক অঙ্গনে রয়েছে নানা আলোচনা। ২০১৪ সালের নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়ে এরশাদ নাটকীয় অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি

হয়েছিলেন। কিন্তু সেখানে ভর্তি থাকা অবস্থাতেই এমপি নির্বাচিত হন তিনি। পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূত করা হয় তাকে। একাদশ সংসদ নির্বাচনের আগে জাপা যখন নির্বাচনে অংশগ্রহণ আগ্রহীদের মধ্যে মনোনয়নপত্র বিতরণ শুরু করে, তখনই জাপা জানায়, ‘অসুস্থতার’ জন্য এরশাদ সিএমএইচে ভর্তি হয়েছেন। অবশ্য তার শারীরিক অসুস্থতা ‘এমন কিছু নয়’ জানিয়ে সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেছিলেন, এরশাদ নির্বাচনে অংশ নেবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নতুন মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, ‘ঘুমের ডিস্টার্ব হলেও তিনি সিএমএইচে যান। বাসায় একা থাকেন বলে তার একলা লাগে, ভয় করে। তাছাড়া ইনফেকশনের ভয়ও আছে।’ রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ার পর শারীরিক অবস্থা নিয়ে এরশাদ ‘ভয়ে থাকেন’ বলে তথ্য দিয়েছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা রাঙ্গা।

 

"