অনির ঘাতকদের শাস্তি দাবি

পাবনায় ব্যবসায়ীদের বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০

পাবনা প্রতিনিধি

পাবনায় দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্র আবির মাহমুদ অনির ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দ্বিতীয় দিনেও বিক্ষোভ করেছে দুবলিয়া বাজার বণিক সমিতি। তারা আটক জয়সহ অন্য জড়িতদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। গতকাল রোববার দুপুর ১২টায় দুবলিয়া বাজার বণিক সমিতির উদ্যোগে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করে দুবলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্কুল এবং কলেজের সামনে মানববন্ধন করে। এতে সর্বস্তরের জনগণ অংশ নেয়। বাজার বণিক সমিতির সহ-সভাপতি কামরুল ইসলাম খানের পরিচালনায় সেখানে বক্তব্য দেন দুবলিয়া বাজার বণিক সমিতির সভাপতি বৃন্দাবন মৌত্র, সাদুল্লাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাজেদ আলী মোল্লা, অনির পিতা রবিউল প্রামাণিক, অনির বড় ভাই মনসুর প্রামাণিক, বিশিষ্ট সমাজসেবক শামসুর রহমান রেন্টু।

এ সময় বক্তারা অনির হত্যাকারী জয়, সাগরসহ জড়িতদের দ্রুত বিচার আইনে এনে তাদের ফাঁসির দাবি জানায়।

উল্লেখ্য, অনিক মাহমুদ অনি গত মঙ্গলবার (২৬ নভেম্বর ২০১৮) সন্ধ্যায় নিখোঁজ হয়। গত শুক্রবার সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে বাগানের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা তার লাশ উদ্ধার করে পুলিশ।

আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, তথ্যপ্রযুক্তির ব্যবহারে দুবলিয়া গ্রামের জিয়াউর রহমান এবং স্থানীয় ইউপি সদস্য রুমা আক্তার রোজিনার ছেলে জয়নাল আবেদীন জয়কে আটক করে। গত শনিবার ১৬৪ ধারায় জবানবন্দি শেষে আদালত জয়কে কারাগারে প্রেরণ করেছে।

"