চট্টগ্রাম ব্যুরো

  ১৮ নভেম্বর, ২০১৮

নির্বাচন কমিশন নিরপেক্ষ থাকবে

গৃহায়নমন্ত্রী

নির্বাচন কমিশন পক্ষপাতহীন নির্বাচন পরিচালনা করবে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। গতকাল শনিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের চতুর্থ ও পঞ্চম তলার কার্যক্রম এবং তৎকালীন প্রাদেশিক পরিষদ সদস্য এস রহমান হলের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, নির্বাচন কমিশন পক্ষপাতহীন নির্বাচন পরিচালনা করবে। আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে। উৎসবমুখর পরিবেশে মানুষ ভোট দিতে যাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাষণ ও পাকিস্তানি বাহিনীর আত্মসমর্পণের স্থান সংরক্ষণ করে রমনা পার্কের আধুনিকায়নে ৩০০ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। চট্টগ্রামে টানেল হচ্ছে, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। ঢাকা ও চট্টগ্রামের মাঝখানে মিরসরাই হবে নতুন একটি অঞ্চল। যেখানে শিল্প, গ্রাম, শহর, পর্যটন সব থাকবে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের কিছু ভালো কাজের মধ্যে সম্পৃক্ত হতে পেরে আমি আনন্দিত। ন্যাশনাল হাউসিং অথরিটির মাধ্যমে সাংবাদিকদের আবাসিক সংকট নিরসন সম্ভব। সরকার অত্যন্ত আন্তরিক। অবশ্য সিডিএ’র এ ধরনের কোনো পরিকল্পনা নেই।

হালিশহরে একটি সিনেপ্লেক্স তৈরির উদ্যোগ নিয়েছেন জানিয়ে মন্ত্রী বলেন, চট্টগ্রামে ভালো সিনেমা হল নেই। আলমাস সিনেমার পরিবেশ খুব খারাপ। সেখানে কেউ সিনেমা দেখতে যেতে চায় না। তাই আমরা একটি আধুনিক সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছি। ভালো সিনেমা দেখার জন্য হালিশহর যেতে হবে নগরবাসীকে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে ও সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, কার্যকরী সদস্য মোয়াজ্জেমুল হক, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক প্রমুখ। এর আগে স্বাগত বক্তব্য দেন যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close