নিজস্ব প্রতিবেদক

  ১৩ নভেম্বর, ২০১৮

বিএনপির মনোনয়ন নিলেন বেবী নাজনীন ও হেলাল খান

দেশের বিনোদন জগতের পরিচিত মুখ কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও চিত্রনায়ক হেলাল খান একাদশ সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হতে মনোনয়ন ফরম নিয়েছেন।

বেবী নাজনীন নীলফামারী-৪ এবং হেলাল খান সিলেট-৬ আসনে প্রার্থী হতে চান। গতকাল সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরুর প্রথম দিনই তারা ফরম সংগ্রহ করেন। হেলাল খান

বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের সাধারণ সম্পাদক।

বেবী নাজনীনও বিএনপির সমর্থক হিসেবে পরিচিত। খালেদা জিয়াকে ‘মা’ সম্বোধন করা বেবীকে বিভিন্ন সময় বিএনপির কর্মসূচিতে দেখা যায়। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময়ে বাংলাদেশ টেলিভিশনের ‘নতুন কুঁড়ি’ অনুষ্ঠানে শিশুশিল্পী বেবী নাজনীন গান গেয়ে খ্যাতি পান।

মনোনয়ন ফরম সংগ্রহের পর তিনি সাংবাদিকদের বলেন, নীলফামারীর মানুষের জন্য আমি কাজ করতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে আমি দীর্ঘদিন এলাকায় কাজ করে যাচ্ছি। বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে যাচ্ছে। আমিও তার শরিক হয়ে নির্বাচনে প্রার্থী হতে চাই। আমার বিশ্বাস এই আসনটি ম্যাডামকে উপহার দেব। দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী বেবী নাজনীন। এর আগে চিত্রনায়ক হেলাল খান সমর্থকদের নিয়ে নিজের মনোনয়ন ফরম তোলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close