নিজস্ব প্রতিবেদক

  ১৩ নভেম্বর, ২০১৮

কারাগারে দেখা করে সাংবাদিকদের ফখরুল

খালেদা জিয়া ঐক্য নিয়ে এগিয়ে যেতে বলেছেন

‘জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া’Ñগতকাল সোমবার বিকেলে নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমের সামনে এমন মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়াকে উদ্ধৃত করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, চেয়ারপারসন তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন। পাশাপাশি তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। রাজনৈতিক বিষয়ে খালেদা জিয়ার সঙ্গে এর বেশি আলোচনা হয়নি বলে জানান মির্জা ফখরুল। তিনি বলেন, তার শারীরিক অবস্থা নিয়ে আলোচনা হয়েছে। তিনি খুব অসুস্থ, অনেক দিন পর তার সঙ্গে দেখা করার অনুমতি পেলাম। ওনাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু দুঃখের বিষয়, হাসপাতাল থেকে আবার তাকে কারাগারে নেওয়া হয়েছে।

এর আগে গতকাল সোমবার বেলা পৌনে ৩টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে

যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস ও জমিরউদ্দিন সরকার। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বিকেল সাড়ে ৪টায় বের হন তারা।

গ্রেফতার না থামালে সিদ্ধান্ত বদলানোর হুমকি ফখরুলের : নেতাকর্মীদের গ্রেফতার বন্ধ না হলে ভোটে যাওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার হুশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার সকালে বিএনপির নয়াপল্টনের কার্যালয়ে দলের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরুর পর তিনি বলেন, ‘নির্বাচনের পরিবেশ এখন পর্যন্ত কিছুই নাই। আমাদের নেতাকর্মীদের গ্রেফতার চলছে। আমরা বারবার দাবি জানিয়েছি। এসব বন্ধ করা না হলে, নির্বাচনের পরিবেশ তৈরি না হলে, আমরা আমাদের সিদ্ধান্ত নিশ্চয়ই পুনর্বিবেচনা করব।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close