স্বাস্থ্য পরীক্ষা শেষে রংপুরের কারাগারে ব্যারিস্টার মইনুল

ভুগছেন ক্রনিক রোগে

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ০০:০০

রংপুর ব্যুরো

রংপুরে মানহানির মামলায় কারাবন্দি ব্যারিস্টার মইনুল হোসেনের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি ক্রনিক রোগে ভুগছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে রংপুর কেন্দ্রীয় কারাগার থেকে ব্যারিস্টার মইনুল হোসেনকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার এক্স-রে, ইজিসি, রক্ত ও ইউরিনসহ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে আবার কারাগারে পাঠানো হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. অজয় কুমার নাথ বলেন, হাইকোর্ট থেকে আসা নির্দেশনা মোতাবেক ব্যারিস্টার মইনুল হোসেনের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হয়। ৫ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল বোর্ড তার স্বাস্থ্যের পরীক্ষা নিরীক্ষা করেন।

তিনি জানান, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. দেবেন্দ্র নাথ সরকারের নেতৃত্বে ব্যারিস্টার মইনুলের স্বাস্থ্য পরীক্ষায় অংশ নেন নেফ্রোলজি বিভাগের প্রধান মোবাশশের হোসেন সুজা, নিউরো মেডিসিন বিভাগের প্রধান ডা. এমদাদুল

হক, কার্ডিওলজি বিভাগের ডা. রবীন্দ্র নাথ বর্মন এবং অ্যান্ড্রোকাইনোলজি বিভাগের ডা. কামরুল হাসান।

মেডিকেল বোর্ডের প্রধান ডা. দেবেন্দ্র নাথ সরকার বলেন, ব্যারিস্টার মইনুলের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তিনি ক্রনিক ডিজিজে ভুগছেন। এখন তার পরীক্ষার ফল অনুসারে চিকিৎসা দিতে হবে।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে একাত্তর টিভির একটি অনুষ্ঠানে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মইনুল হোসেনের বিরুদ্ধে গত ২২ অক্টোবর রংপুরে মামলা করেন নারী অধিকারকর্মী মিলিমায়া বেগম।

 

"