শকুনের দোয়ায় গরু মরে না : নৌমন্ত্রী

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ০০:০০

রাজৈর (মাদরীপুর) প্রতিনিধি

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেন, ‘শেখ হাসিনার হাতকে আমরা শক্তিশালী করি, আবার কেউ কেউ সেই হাত ভাঙতে চায়। কথায় বলে শকুনের দোয়ায় গরু মরে না। আল্লাহ যার হাত ধরে টানে, তারে পা ধরে নীচে টেনে লাভ নেই।’ তিনি আরো বলেন, সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য বিএনপি-জামায়াত অসংখ্য মানুষ হত্যা করেছে। এই হত্যাকান্ড করেও তারা শেখ হাসিনাকে সরাতে পারেনি।’ মাদারীপুরের রাজৈর উপজেলার চৌয়াড়ীবাড়ি-ভেন্নাবাড়ি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজের উদ্বোধন শেষে মতিলাল উচ্চবিদ্যালয়ের সামনে গত বৃহস্পতিবার সন্ধায় এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন।

নৌমন্ত্রী আরো বলেন, এখন বিএনপি এই সমস্ত করতে করতে সেটা কুঁজো হয়ে গেছে অর্থাৎ এখন আমরা যাকে গুজা বলি, এখন আর টান হয়ে দাঁড়াতে পারে না, আমি আন্দোলন করব আগামী ঈদের পরে, কটি ঈদ গেল আজও আন্দোলন করতে পারবে না, কেন পারবে না? কারণ তারা অসৎ উদ্দেশ্য দুর্নীতি করে দিয়ে সম্পদ তৈরি করে বিদেশে পর্যন্ত নিতে তার সম্পদ জমা করেছেন।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজের শুভ উদ্বোধন করার পর নৌমন্ত্রী এ স্টেডিয়াম এলাকা ঘুরে দেখেন। রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিনের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান লিতা কুদ্দুস প্রমুখ বক্তব্য রাখেন। সুধী সমাবেশে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

"