সড়কে নিহত ৫ : আহত ২৬

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বাগেরহাটে বাসের ধাক্কায় নসিমনে থাকা চারজন নির্মাণ শ্রমিক এবং ঢাকার ধামরাইয়ে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া কুড়িগ্রামের উলিপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

বাগেরহাট : বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় চার নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে ১১ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতরা হলেন মো. রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০), রানা (২২) ও মনজুর (৬৫)। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মাণ শ্রমিক কামালকে ঢাকায় নেওয়া হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ‘আল্লাহ মহান’ পরিবহনের একটি বাস রাস্তা পার হতে থাকা একটি নির্মাণ শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত চারজনের বাড়ি মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়নের চরকান্দা গ্রামে।

ধামরাই (ঢাকা) : ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ে বাস চাপায় নয়ন (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নয়ন মিয়ার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকার কার্তিকের ছেলে।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রাম- চিলমারি সড়কের তবকপুর ইউনিয়নের নিরাশীর বন এলাকায় বাস খাদে পড়ে ১৫ জন যাত্রী আহত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উলিপুর ফায়ার সার্ভিসের লোকজন চিকিৎসার ব্যবস্থা করে।

 

"