সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৮ নভেম্বর, ২০১৮

সিরাজগঞ্জে অগ্নিকান্ডে স্কুলছাত্রের মৃত্যু ১৫ লাখ টাকার ক্ষতি

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে অগ্নিকা-ের ঘটনায় ইমরান হোসেন (৭) নামে এক স্কুলছাত্র নিহত ও তিনজন আহত হয়েছে। এ সময় পাঁচ লাখ টাকাসহ তিনটি ঘরের মালামাল পুড়ে ভস্মীভূত হয়। এ ছাড়া আগুনে একটি গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। বস্তুগত ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লাখ টাকা বলে দাবি করা হয়েছে।

গত মঙ্গলবার রাত ১১টায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে মালাম শেখের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। নিহত ইমরান হোসেন শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে মালাম শেখের ছেলে ও স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

আহতরা হলেন বাড়ির মালিক মালাম, তার স্ত্রী মোনেখা বেগম ও ছেলের স্ত্রী খুশী খাতুন। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল হামিদ বলেন, ঘটনার রাতে মালাম শেখের পরিবার খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত ১১টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে পাশের আরো দুটি ঘরে। আগুনের তাপে সবারই ঘুম ভেঙে যায়, তারা দ্রুত ঘর থেকে বের হলেও শিশু ইমরান আর বের হতে পারেনি, সে আগুনে পুড়েই মারা যায়। এ ঘটনায় আহত হয় আরো তিনজন।

ক্ষতিগ্রস্ত মালাম শেখ বলেন, আগুনে আমার ছেলের মৃত্যু হলো। এ বাড়িটি গত কয়েক দিন আগেই বিক্রি করেছি। বাড়ি বিক্রির নগদ পাঁচ লাখ টাকাও পুড়ে গেছে। সঙ্গে আসবাবভর্তি তিনটি ঘর। আর একটি গরু, একটি ছাগলও পুড়ে মারা গেল। আমি এখন সর্বস্বান্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close