সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় মেহেরপুর, নাটোর ও সিরাজগঞ্জে চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার গোপালনগর তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাংনী উত্তরপাড়ার সেকেন্দার আলীর ছেলে মাংস ব্যবসায়ী জুয়েল হোসেন (৩২) ও উপজেলার রুয়েরকান্দি গ্রামের আক্কাস আলীর ছেলে কালু মিয়া (৩৭)।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নাটোর : নাটোরের গুরুদাসপুরে প্রাইভেট কারের ধাক্কায় অটোভ্যানযাত্রী ইনছান বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ইনছান বেগম উপজেলার বিল বিয়াস গ্রামের গিয়াস খাঁর স্ত্রী। গতকাল বুধবার উপজেলার কাছিকাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি মামলা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে যায়। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় নিহত ইনছান বেগমের স্বামী গিয়াস খাঁ বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি মামলা করেছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা করা হবে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় জয়ন্তী উরাঁও (৪০) নামে এক নারীশ্রমিকের মৃত হয়েছে। সে উপজেলার মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের প্রফুল্ল উরাঁওয়ের স্ত্রী। তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"