উন্নয়নবার্তা নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন জেনারেল রবি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০

পাবনা প্রতিনিধি

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে (ঈশ্বরদী-আটঘোরিয়া) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ডিজিএফআই সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অব.) নজরুল ইসলাম রবি গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূল জনগণের মাঝে প্রচার করে যাচ্ছেন।

গতকাল মঙ্গলবার পাবনা-৪ নির্বাচনী এলাকার কয়রাবাড়ি, ছলিমপুর, রুপপুর সহনির্বাচনী এলাকার বেশ কয়েক স্থানে গণসংযোগ করেন। গণসংযোগ কালে তার কথা শোনার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণের ভিড় লক্ষ্য করা যায়। এসব এলাকায় দলমত নির্বিশেষে সব শ্রেণি পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন তিনি।

গণসংযোগে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন ক্লিন ইমেজের অধিকারী বলে পরিচিত মেজর জেনারেল অব. নজরুল ইসলাম রবি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সব ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোরগোড়ায় পৌঁছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে, সর্বোপরি দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে।

গণসংযোগকালে তিনি বলেন, ‘দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। এজন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।’ গণসংযোগ প্রসঙ্গে জেনারেল রবি বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়।’ তিনি বলেন, ‘এমপি হবার আশায় নয়, শেখ হাসিনার সরকারের উন্নয়ন প্রচার করতে এসেছি। পাবনা-৪ আসনের মেহনতী মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার দেওয়া যেকোনো দায়িত্ব অতীতের মতো সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে পালন করব।’

ঈশ্বরদী-আটঘোরিয়া সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা বলেন, ‘আমি সবার দোয়া কামনা করছি। আশা করছি দলের সভানেত্রী আমাকে মনোনয়ন দিলে জয়লাভ করতে পারব ইনশাআল্লাহ। শেখ হাসিনার নির্দেশনায় জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব।’

 

"