সুনামগঞ্জে ধর্ষণের মামলায় চেয়ারম্যান কারাগারে

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০

সুনামগঞ্জ প্রতিনিধি
ama ami

ধর্ষণের অভিযোগে করা একটি মামলায় সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এই আদেশ দেন। গত ২৬ সেপ্টেম্বর রাতে এই মামলা করেন উপজেলার ফতেপুর ইউনিয়নের এক নারী (৩২)।

মামলায় ওই নারী জানান, হারুনুর রশিদ তাকে একটি সেলাই মেশিন দেওয়ার কথা বলেছিলেন। এজন্য তিনি ২৬ সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে যান। তখন চেয়ারম্যান তাকে কার্যালয়ের দোতলার একটি কক্ষে যেতে বলেন। পরে ওই কক্ষে গেলে হারুনুর রশিদ তাকে ধর্ষণ করেন। পরে রাতে তিনি মামলা করতে আসেন।

ঘটনার পর দিন ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে তিনি ডাক্তারি পরীক্ষা করাতে রাজি হননি। পরে তার ডাক্তারি পরীক্ষা করা হয়নি। এই মামলায় গতকাল আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত হারুনুর রশিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। হারুনুর রশিদ এর আগে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।

বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) খায়রুল কবির রুমেন।

 

"