গাজীপুরে ৪ হাজার ইয়াবাসহ আটক ৬

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ এবং র‌্যার-১ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৭৮০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং দু নারীসহ ছয়জনকে আটক করেছে। গতকাল রোববার ভোরে এবং শনিবার সন্ধ্যায় সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা, মধ্যখাইলকুর ও টঙ্গীর এরশাদ নগর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- কক্সবাজারের টেকনাফ থানা এলাকার কাজল চাকমা (৩৫), নিসিনু চাকমা (৩২), গাজীপুর সিটি করপোরেশনের মধ্যখাইলকৈর (ভালকারটেক) এলাকার মো. বাবুল মিয়া (৩৫), টঙ্গীর এরশাদ নগর এলাকার সামছুল হক (১৯), হবিগঞ্জের মাধবপুর থানার বহরা গ্রামের পলাশ ওরফে চেম্বার (২৪), কুমিল্লার নবীনগর থানার বাঞ্ছারামপুর গ্রামের জহিরুল ইসলাম (২৩)।

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের এসি ডিবি (মিডিয়া) মো. রুহুল আমীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযান চালায় গাজীপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। এ সময় ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ ওই দু নারী কাজল চাকমা ও নিসিনু চাকমাকে আটক করা হয়।

র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানির গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোররাতে সিটি করপোরেশনের মধ্যখাইলকৈর (ভালকারটেক) এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ বাবুল মিয়াকে আটক করা হয়। এ ছাড়া শনিবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা টঙ্গীর এরশাদনগরের সামছুল হকের বাড়িতে অপর অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ সামছুল হক, পলাশ ও জহিরুল ইসলামকে আটক করা হয়।

 

"